গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে ফ্রী এ্যাম্বুলেন্স ও অক্সিজেন সার্ভিসের উদ্ভোদন

গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে ফ্রী এ্যাম্বুলেন্স ও অক্সিজেন সার্ভিসের উদ্ভোদন

টঙ্গী (গাজীপুর) সংবাদদাতা: গাজীপুরের টঙ্গী কলেজ গেইট এলাকায় গাজীপুর মহানগর যুবলীগ নেতা বিল্লাল মোল্লার উদ্যোগে ফ্রী এ্যাম্বুলেন্স সেবা ও অক্সিজেন সার্ভিসের উদ্ভোদন করা হয়েছে।

আজ শুক্রবার সকাল ১১টায় টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ মাঠে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুল হক, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, ঢাকা ইম্পেরিয়াল হাসাপাতালে ডিরেক্টর আনিসুর রহমান, টঙ্গী আঞ্চলিক শ্রমিক লীগের সহ-সভাপতি কিরন হোসেন, টঙ্গী পশ্চিম থানা আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম সিরাজ, টঙ্গী ম্যারিড স্কুলের চেয়ারম্যান রফিকুল ইসলাম, গাজীপুর মহানগর মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক আয়েশা আক্তার আশাসহ প্রমুখ।

এসময় বিল্লাল মোল্লা বলেন, সারাদেশে দিন দিন করোনা আক্রান্ত রোগির সংখ্যা বেড়েই চলেছে। এই মহামারি সময় অসহায় মানুষের পক্ষে অক্সিজেন ও এ্যম্বুলেন্স সার্ভিস নেওয়া সম্ভব হয় না। তাই যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল ভাইয়ের দিকনির্দেশনায় গাজীপুর মহানগর যুবলীগের পক্ষ থেকে এমন উদ্যোগ আয়োজন করা হয়েছে।

তিনি আরো বলেন, যে কোন সময় গাজীপুর জেলার যে কোন স্থান থেকেই এ্যাম্বুলেন্স ও অক্সিজেনের জন্য হট লাইনে যোগাযোগ করলেই আমরা নিজ দ্বায়িত্বে তাদের কাছে পৌঁছে যাবো।

বিডি প্রভাত/জেইচ