গাজীপুরে যুবলীগের উদ্যোগে জরুরী ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন

গাজীপুরে যুবলীগের উদ্যোগে জরুরী ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন

জাহিদ হাসান জিহাদ, গাজীপুর: মহামারী করোনাভাইরাস এর প্রাদূর্ভাব বৃদ্ধি পাওয়ায় গাজীপুরে জরুরী ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৮জুলাই) সকালে গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেলের উদ্যোগে এ সার্ভিসের উদ্বোধন করা হয়।

এসময় তিনি বলেন, সারাদেশ আজ মহামারি করোনাভাইরাসে আক্রান্ত। বাংলাদেশেও এই ভাইরাস মহামারী আকার ধারণ করেছে। যারা করোনায় আক্রান্ত হয়ে বিছানায় ছটফট করছে আত্মাবানবতার সেবায় গাজীপুর মহানগর যুবলীগ এর প্রত্যেকটি নেতাকর্মী অসহায় মানুষের পাশে গিয়ে দাঁড়াবে। ইতি পূর্বে মহানগরে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ থেকে শুরু করে অসহায় কৃষকের পাকাধানও কেটে দিয়েছে মহানগর যুবলীগের নেতাকর্মীরা।

অক্সিজেন ফ্রি সার্ভিস সেবাটি কিভাবে দেয়া হবে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এবিষয়ে একটি ক্যাম্প করা হয়েছে। সেখানে হটলাইন নাম্বার দেয়া থাকবে ফোন করা মাত্রই স্বেচ্ছাসেবীরা কর্মীরা অক্সিজেন নিয়ে হাজির হবে। আপাতত গাজীপুর মহানগরেই এ সেবা প্রদান করা হবে বলে জানান ওই যুবলীগ নেতা। সবশেষে দেশের এই ক্লান্তিলগ্নে সামার্থবানদের এগিয়ে আসার আহবান জানান যুবলীগ নেতা কামরুল আহসান সরকার রাসেল।

এসময় আরো উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর যুবলীগ নেতা রাহাত খান, পূবাইল থানা যুবলীগ নেতা শেখ আব্দুল হালিম, সদর থানা যুবলীগ নেতা মেহেদী হাসান নাহিদ, বাসন থানা যুবলীগ নেতা আব্দুল হালিম মন্ডল, টংগী পূর্ব থানা যুবলীগ নেতা লিটন উদ্দিন সরকার, পশ্চিম থানা যুবলীগ নেতা আক্তার সরকার, প্রমুখ।

বিডি প্রভাত/জেইচ