গাজীপুরে বেড়াতে আসা এক তরুণকে মারধর তার সঙ্গীকে অপহরণ

গাজীপুরে বেড়াতে আসা এক তরুণকে মারধর তার সঙ্গীকে অপহরণ
প্রতিকী ছবি

নিজস্ব প্রতিবেদকঃ কুড়িগ্রাম থেকে গাজীপুরে বেড়াতে আসা এক তরুণকে মারধর করে তার সঙ্গী ১৬ বছরের এক কিশোরীকে অপহরণ করেন দুই যুবক। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) ভোরে গাজীপুর পল্লীবিদ্যুৎ সমিতি কার্যালয়ের সামনে থেকে তাকে অপহরণ করা হয়। পরে এ ঘটনায় অভিযান চালিয়ে শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সকালে ওই কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এ সময় একজনকে আটক করা হয়।

আটককৃত যুবক গাজীপুর সিটি করপোরেশনের পশ্চিম চান্দনা বনরুপা রোড এলাকার কফিল উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া শামীম মিয়া (৩৩)। তার বাড়ি জামালপুর সদরের হাই চন্ডা এলাকায়। আর গাজীপুরে বেড়াতে আসা তরুণের নাম মো. মাহিম (১৮)। তিনি কুড়িগ্রামের রাজীবপুর থানার মরিচাকান্দি এলাকার কোরবান আলীর ছেলে।

পুলিশ জানিয়েছে, বুধবার রাত আড়াইটার দিকে তারা বাস থেকে গাজীপুরের কোনাবাড়ি এলাকায় নামেন। পরে রিকশায় চড়ে তারা চান্দনা চৌরাস্তা মোড়ে আসেন। সেখান থেকে ব্যাটারিচালিত একটি অটোরিকশায় চড়ে শহরের শিববাড়ি মোড়ের উদ্দেশ্যে রওনা হন।

বৃহস্পতিবার ভোরের দিকে তারা গাজীপুর পল্লীবিদ্যুৎ সমিতি কার্যালয়ের সামনে পৌঁছান। এ সময় তাদের রিকশার গতিরোধ করেন দুই যুবক। সেখানে ভয়ভীতি দেখিয়ে গাজীপুর সার্ডি রোডের নির্জনস্থানে নিয়ে তাদের কাছ থেকে টাকা-পয়সা ছিনিয়ে নেন। পরে মাহিমকে মারধর করে অস্ত্রের ভয় দেখিয়ে কিশোরীকে অপহরণ করে নিয়ে যান তারা।

এ বিষয়ে গাজীপুর পিবিআই পুলিশ সুপার মো. মাকসুদুর রহমান বলেন, অপহরণের খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পিবিআই অভিযান শুরু করে। পরে শুক্রবার ভোরে একটি বাড়ি থেকে ওই কিশোরীকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী দলের সদস্য শামীম মিয়াকে আটক করা হয়।

বিডি প্রভাত/আরএইচ

Spread the love