গাজীপুরের কোনাবাড়িতে ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাত গ্রেফতার, একটি পিকআপভ্যান জব্দ

গাজীপুরের কোনাবাড়িতে ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাত গ্রেফতার, একটি পিকআপভ্যান জব্দ

বি এ রায়হান, গাজীপুর: গাজীপুরের কোনাবাড়ি থেকে ডাকাতির প্রস্তুতিকালে পাঁচ ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় একটি পিকআপভ্যান জব্দ করা হয়েছে। দুপুরে গাজীপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, গেল রাত তিনটার দিকে আন্তঃজেলা ডাকাত সদস্যের একটি দল কোনাবাড়ী ফ্লাইওভার এলাকায় ফ্লাইওভারের ওপর ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় থানা পুলিশ। এসময় কোনাবাড়ী ফ্লাইওভার এর নিচ থেকে ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে, ময়মনসিংহ জেলার ভালুকা থানার খুরদা গ্রামের নাজিম উদ্দিনের ছেলে জামাল হোসেন, চট্টগ্রাম জেলার পাহাড়তলী থানা সরাইপাড়া গ্রামের শাহেদ আলীর ছেলে আসাদুজ্জামান এরশাদ, গাজীপুর বাসন থানার ইটাহাটা গ্রামের আব্দুল লতিফ মিয়ার ছেলে ছাব্বির আহম্মেদ পলাশ, ময়মনসিংহ জেলার ভালুকা থানার বারতা গ্রামের মোহাম্মদ নাজিম উদ্দিনের ছেলে আতিকুল ইসলাম অপু ও ময়মনসিংহ জেলার নান্দাইল থানার গীতা পাড়া গ্রামের মৃত্যু ওসমান গনির ছেলে কসাই আব্দুর রহমান। তারা গাজীপুরের বিভিন্ন জায়গায় বাসা ভাড়া নিয়ে অপকর্ম করে থাকেন।

‌জিএম‌পি কোনাবা‌ড়ি থানা পরিদর্শক তদন্ত মোহাম্মদ মালেক খসরু খান, ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক সংলগ্ন কোনাবাড়ী ট্রাক স্ট্যান্ডের সামনে ফ্লাইওভারের নিচ হইতে একটি পিকআপ, রড, চাপাতি, দা, রশি, লোহার পাইপসহ ৫ সদসস্যকে গ্রেফতার করা হ‌য়ে‌ছে।

তিনি আরও বলেন, ডাকাতরা মহাসড়কের বিভিন্ন পন্যবাহী ট্রাক, গরুর ট্রাক তাদের ব্যবহৃত গাড়ী দ্বারা ব্যারিকেট দিয়ে ডাকাতি করতো। প্রত্যেকে‌র বিরু‌দ্ধে বি‌ভিন্ন থানায় একা‌ধিক মামলা র‌য়ে‌ছে ব‌লেও জানান তিনি।

বিডি প্রভাত/জেইচ