খালেদা জিয়া ও তারেক জিয়ার নেতৃত্বে বিএনপি সরকার গঠন করবে : ফজলুল হক মিলন

খালেদা জিয়া ও তারেক জিয়ার নেতৃত্বে বিএনপি সরকার গঠন করবে : ফজলুল হক মিলন

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুর জেলা বিএনপির আহবায়ক ও সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন বলেছেন, বিএনপির রাজনৈতিক কর্মসূচিতে বাধা দেয়া বর্তমান অবৈধ সরকারের রুটিন ওয়ার্ক। সভা, সমাবেশ, সম্মেলনসহ বিভিন্ন কর্মসূচি পালন করা আমাদের গণতান্ত্রিক অধিকার। সারা দেশের ন্যায় গাজীপুরেও গণতান্ত্রিক কর্মসূচিতে সরকার ও প্রশাসন বাধা দিচ্ছে।

গতকাল শনিবার (২জানুয়ারি) গাজীপুর মহানগরীর পূবাইল মেট্রোপলিটন থানা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সম্মেলনের উদ্বোধক ছিলেন গাজীপুর মহানগর বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার।

তিনি বলেন, রাজনীতি মানুষের কল্যাণের জন্য করতে হয়। মানুষের কল্যাণে না করলে সেটা হবে অপরাজনীতি। আমাদের এ বিষয়টি মনে রাখতে হবে। না হয় একদিন জবাবদিহি করতে হবে।

গাজীপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক সোহরাব উদ্দিন বলেন, গণতন্ত্রে বিশ্বাস থাকলে সুষ্ঠু নির্বাচন দিয়ে দেখেন কার কত জনপ্রিয়তা। গণতন্ত্র হত্যা দিবসকে আওয়ামী লীগ গণতন্ত্রের বিজয় দিবস পালন করছে, যার ঐতিহাসিক উদাহরণ স্থানীয় প্রশাসন সম্মেলনে মাত্র ৫০ জন নেতাকর্মী যোগদান করার অনুমতি দিয়েছে।

তিনি বলেন, মামলা-হামলা দিয়ে বিএনপির গতিরোধ করা যাবে না। খালেদা জিয়া ও তারেক জিয়ার নেতৃত্বে বিএনপি সরকার বিজয়ের বেশে বাংলাদেশের আপামর জনগণের রায়ে সরকার গঠন করবে ইনশাআল্লাহ।

মনির হোসেন বকুলের সভাপতিত্বে ও সুপ্রিম কোর্টের আইনজীবী নজরুল ইসলাম খান বিকির সঞ্চালনায় সম্মেলনে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর বিএনপির সহ-সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম শুক্কুর,
সাংগঠনিক সম্পাদক সওকত হোসেন সরকার ও হুমায়ুন কবির রাজু, মহানগর বিএনপি নেতা সুলতানা উদ্দিন আহমেদ, আবদুল আলিম প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে মনির হোসেন বকুলকে পূবাইল থানা সভাপতি ও হারুনকে সাধারণ সম্পাদক করে পূবাইল মেট্রোপলিটন থানা কমিটি ঘোষণা দেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক সোহরাব উদ্দিন।

বিডি প্রভাত/আরএইচ

Spread the love