কোম্পানিগঞ্জে জেলা প্রশাসকের প্রত্যাহারের দাবীতে আ’লীগ প্রার্থী অবস্থান কর্মসূচী

কোম্পানিগঞ্জে জেলা প্রশাসকের প্রত্যাহারের দাবীতে আ’লীগ প্রার্থী অবস্থান কর্মসূচী

আবু সাঈদ শাকিল, নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালী জেলা প্রশাসকের প্রত্যাহার এবং নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরী, কবিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান শিউলি একরাম ও ফেনী সদর আসনের এমপি নিজাম উদ্দিন হাজারীর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার দাবীতে কোম্পানীগঞ্জে অবস্থান কর্মসূচী পালিত হচ্ছে।

No description available.

আজ রবিবার(৩ জানুয়ারী) সকালে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে বসুরহাট পৌরসভা নির্বাচনী আচরণবিধি প্রতিপালন সংক্রান্ত্র মতবিনিময় সভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী আব্দুল কাদের মির্জাকে বক্তব্যদানে বাধা দেওয়াকে কেন্দ্র করে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বসুরহাট বঙ্গবন্ধু চত্বরে এই অবস্থান কর্মসূচী পালন করা হচ্ছে।

No description available.

এ সময় বাজারের সকল ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ রেখে অবস্থান কর্মসূচীর সাথে সহমত পোষণ করেন। এছাড়াও উপজেলাগামী বিভিন্ন সড়কে গাছ ফেলে যানচলাচলে বাধা সৃষ্টি করে দলীয় নেতা-কর্মীরা। অবস্থান কর্মসূচীতে মেয়র প্রার্থী আব্দুল কাদের মির্জা বলেন, সকালে নির্বাচনী আচরণবিধি প্রতিপালন সংক্ররান্ত মতবিনিময় সভায় আমি বক্তব্য প্রদানকালে জেলা প্রশাসক আমাকে বক্তব্য দিতে বাধা সৃষ্টি করেন, আমি নাকি নির্বাচন সংশ্লিষ্ট নয় এমন বক্তব্য রেখেছি।

No description available.

নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরীসহ একটি মহলের নির্দেশে জেলা প্রশাসক নির্বাচনী পরিবেশ নষ্ট করছেন অভিযোগ করে আব্দুল কাদের মির্জা আরো বলেন, আমরা জেলা প্রশাসকের প্রত্যাহার এবং নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরী, কবিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান শিউলি একরাম ও ফেনী সদর আসনের এমপি নিজাম উদ্দিন হাজারীর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার দাবী জানাচ্ছি।

এসময় তিনি দাবী আদায় না হওয়া পর্যন্ত অবস্থান কর্মসূচী চালিয়ে যাওয়ার ঘোষণা দেন।

বিডি প্রভঅত/আরএইচ

Spread the love