কেশবপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

কেশবপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

কেশবপুর প্রতিনিধিঃ যশোরের কেশবপুরে আজ শনিবার (১৩ ফেব্রুয়ারি) সকালে ফাহিম (৩) নামের এক শিশু পানিতে ডুবে মারা গিয়েছে। কেশবপুর  উপজেলার পাঁচবাঁকাবর্শী গ্রামে ঘটনাটি ঘটেছে।

নিহত ফাহিমের পিতা নাম জসীম উদ্দীন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

থানা ও পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার পাঁচবাঁকাবর্শী গ্রামের জসীম উদ্দীনের ছেলে শিশু ফাহিম প্রতিদিনের ন্যায় শনিবার সকালে বাড়ির পাশে খেলা করছিল। খেলতে খেলতে সকলের অগোচরে অসাবধানতাবশত সে বাড়ির পাশে পুকুরের পানিতে পড়ে মারা যায়। পরিবারের লোকজন তাকে বাড়িতে না পেয়ে খুঁজতে থাকে। এ সময় জসীম উদ্দীনের ভাইপো পলাশ পুকুর পাড়ে টিউবওয়েলের হাত-মুখ ধুতে গিয়ে শিশু ফাহিমের লাশ ভাসতে দেখে চিৎকার করে ডাকতে থাকে। তার  চিৎকারে পরিবারের লোকেরা এসে পুকুরের পানি থেকে শিশুটিকে উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আহসানুল মিজান রুমি জানান, শিশুটিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জসীম উদ্দীন বলেন, শিশু ফাহিমের পানিতে ডুবে মৃত্যুর ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়ে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রভাত/আরএইচ