কেরানীগঞ্জে সিলিন্ডারের আগুনে দগ্ধ শিশুর মৃত্যু

কেরানীগঞ্জে সিলিন্ডারের আগুনে দগ্ধ শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জের বাঘৈর এলাকার একটি বাসায় গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে লাগা আগুনে দগ্ধ শিশু রোজা (৩) মারা গেছে। 

রোববার (১৮ জুলাই) রাত ১২টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। এর আগে বৃহস্পতিবার (১৫ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

মগবাজারে বিস্ফোরণ: শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন যারা

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইয়ুব হোসেন জানান, দক্ষিণ কেরানীগঞ্জ থেকে দুই শিশুসহ পাঁচজন দগ্ধ হয়ে হাসপাতালে আসে। ঘটনার দিন শিশু রোজাকে আইসিইউতে পাঠানো হয়। রোজার নামে শিশুটির শরীরে ৪৫ শতাংশ দগ্ধ হয়েছিল।

ঢাকায় তার ছিঁড়ে বিদ্যুতস্পৃষ্ট হয়ে নিহত ১, আহত ৪

তিনি আরও জানান, চিকিৎসাধীন অবস্থায় গত রাত সাড়ে ১২টার দিকে সে মারা যায়। ওই ঘটনায় রোজার বাবা রাজু আহমেদের ৩০ শতাংশ, বোন জান্নাতের ২৬ শতাংশ ও রোজার ফুফু শারমিনের ১০ শতাংশ এবং রোজার চাচা হাবিবুর রহমান ৩০ শতাংশ দগ্ধ হয়েছেন। তারা এখন চিকিৎসাধীন আছেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১৫ জুলাই) সন্ধ্যায় নতুন এলপি গ্যাসের সিলিন্ডার কিনে আনেন রাজু আহমেদ। পরে রান্নাঘরে চুলায় সংযোগ দেন। এক পর্যায়ে গ্যাস বের হচ্ছে কি না তা পরীক্ষা করার জন্য ম্যাচ দিয়ে আগুন জ্বালালে ফুলকি দিয়ে রান্নাঘরসহ পুরো ঘরেই আগুন ছড়িয়ে পড়ে। 

বিডি প্রভাত/জেইচ