কুড়িগ্রামে সিএন্ডএফ সভাপতির উপর সন্ত্রাসী হামলা : স্থলবন্দরে চলছে ধর্মঘট 

কুড়িগ্রামে সিএন্ডএফ সভাপতির উপর সন্ত্রাসী হামলা : স্থলবন্দরে চলছে ধর্মঘট 

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও সিএন্ডএফ এজেন্টের সভাপতি সরকার রকীব আহমেদ’র উপর হামলাকারীদের গ্রেফতারের দাবীতে সোনাহাট স্থলবন্দরে ধর্মঘট পালন করছে আমদানী রপ্তানী কারক সমিতি।

জানা গেছে, গত রোবাবার উপজেলা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক ও সিএন্ডএফ এজেন্টের সভাপতি সরকার রকীব আহমেদ শিলখুড়ি ইউনিয়নে আওয়ামীলীগের কাউন্সিল করার জন্য যাবার পথে শিলখুড়ি আওয়ামীলীগের সভাপতি আলতাফ হোসেনের নেতৃত্বে সন্ত্রাসীরা রকীবের জীপগাড়ি আটকিয়ে তাকেসহ ৪ নেতাকর্মীকে লাঞ্চিত করে।

এঘটনায় ইউনিয়ন আওয়ামীলীগের  সভাপতিসহ ১৩ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে মামলা করা হয়েছে। এঘটনায় শিলখুড়ি ইউনিয়ন সভাপতিসহ ঐ ইউনিয়নের ৫ নেতাকর্মীকে সাময়িক বহিস্কার করেছে উপজেলা আওয়ামীলীগ।  মুল আসামীকে আটক না করায় ধর্মঘট পালন করা হচ্ছে বলে জানিয়েছেন আমদানী রপ্তানী কারক সমিতির সম্পাদক আব্দুর রাজ্জাক।

সিএন্ডএফ এসোসিয়েশনের সম্পাদক ও নাগেশ্বরী উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামান জানান, সিএন্ড এফের সভাপতির উপর হামলা এবং আসামীদের গ্রেফতারের দাবীতে ১ দিনের ধর্মঘট পালিত হয়েছে।সকল প্রকার আমদানী-রপ্তানী বন্ধ রয়েছে।

বিডি প্রভঅত/আরএইচ

Spread the love