কুমিল্লায় বুদ্ধি প্রতিবন্ধী নারীকে ধর্ষণ, গ্রেফতার ৪

কুমিল্লায় বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে ধর্ষণ, গ্রেফতার ৪

 এ আর রুহুল আমিন, কুমিল্লা প্রতিনিধিঃ কুমিল্লার হোমনায় চারকুড়িয়া গ্রামে ধর্ষণের অভিযোগে শনিবার ভোর সকালে ৪ জনকে গ্রেফতার করা হয়।

হোমনা সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ ফজলুল করিম জানান, শুক্রবার দিন ধর্ষণ অভিযোগের বিষয়টি দৃষ্টিগোচর হলে তাৎক্ষনিক ভাবে আমলে আনার চেস্ট করে ওই অভিযুক্তদের গ্রেফতার করা হয়।

ওই ঘটনায় গ্রেফতারকৃতরা হলেন, হোমনা উপজেলার চারকুড়িয়া গ্রামের ১/মোঃ হাসান (২৭), পিতা-মোঃ সিদ্দিকুর রহমান,২। মোঃ রাসেল (২০), পিতা-মোহন মিয়া,৩। মোঃ ইউসুফ প্রকাশ বাদশা (২৫), পিতা- জয়নাল আবেদীন,৪। মোঃ সোহাগ মিয়া (১৬), পিতা-মৃত: মজিবুর।

No description available.

পুলিশি সৃত্রে জানা যায়, গত ২৯/১২/২০২০ইং তারিখ রোজ মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক দুই ঘটিকার সময় উপজেলার চারকুড়িয়া গ্রামের, শফিক,পিতা- মৃত: সুন্দর আলীর বসত বাড়িতে এক বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে অধিকতর ধর্ষণ করার অভিযোগ উঠে। পরে গ্রাম্য সালিশী বৈঠকে বিষয়টি দীর্ঘ দিন ধরে গোপন রেখে সমাধান করার চেষ্টা চালিয়ে সমাধানে ব্যার্থ হলে পুলিশকে জানায়।

হোমনা সার্কেল, সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ ফহলুল করিম ধর্ষণের বিষয়টি অবগত হলে তার নেতৃত্বে, অফিসার ইনচার্জ মোঃ আবুল কায়েস আকন্দ, এসআই মোঃ আশেকুল ইসলাম, এএসআই রফিক, এএসআই মোরশেদসহ তার সংগীয় ফোর্স নিয়ে গভীররাতে অভিযান চালিয়ে ভিকটিম উদ্ধারসহ বর্ণিত চারজন আসামীকে আটক করা হয়। পরে ওই আটককৃতদের কুমিল্লা জেল হাজতে প্রেরন করা হয়। তবে ওই বিষয়ে মামলা প্রক্রিয়াধীন আছে বলে পুলিশ জানান।

বিডি প্রভাত/আরএইচ