কুতুবদিয়ায় পুলিশের পৃথক অভিযানে তিন ভাইসহ আটক ৫

কুতুবদিয়ায় পুলিশের পৃথক অভিযানে তিন ভাইসহ আটক ৫

সরওয়ার কামাল, কক্সবাজারঃ কক্সবাজারের কুতুবদিয়ায় পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ৫ পালাতক আসামীকে গ্রেপ্তার করেছে। ৪ই ফেব্রুয়ারী রাত ১২ টায় উপজেলার বড়ঘোপ ও আলী আকবর ডেইল ইউনিয়নে থানা পুলিশের একটি টীম গোপন সংবাদের ভিত্তিতে পৃথক পৃথক অভিযানের মাধ্যমে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন, বড়ঘোপ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মৃত আহমদ হোসাইন ছেলে তৌহিদুল ইসলাম (৪৭) (প্রকাশ সোনাইয়া), আহসান উল্লাহ মানিক (৩৮), মামুন উদ্দিন (৩৫), একই এলাকার মৃত ফরিদুল আলমের ছেলে গিয়াস উদ্দিন (৪৫) এবং আলী আকবর ডেইল ইউনিয়নের তবলরচর এলাকার মৃত মোজাহের মিয়ার ছেলে আমির হোছাইন (৬০)।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বড়ঘোপ ও আলি আকবর ডেইল ইউনিয়নের ৫ পালাতক আসামীরা অবস্থান করার গোপন সংবাদ পায় পুলিশ। থানার ওসি মোঃ জালাল উদ্দীনের নির্দেশে ওসি (তদন্ত) জুয়েল ইসলামের নেতৃত্বে এসআই রায়হান উদ্দিন, এসআই সানা উল্লাহ্, এসআই মকবুল হোসেন, এসআই নূরে আলমসহ সঙ্গীয় একটি টিম নিয়ে ওই এলাকা গুলোতে পৃথক পৃথক ভাবে অভিযান চালায়।

অভিযানে পলাতক আসামী তৌহিদুল ইসলাম (৪৭), আহসান উল্লাহ মানিক (৩৮), মামুন উদ্দীন (৩৫), গিয়াস উদ্দিন (৪৫) ও আমির হোছাইন (৬০)কে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে আদালতে গ্রেপ্তারি পরোয়ানা হওয়ার পর থেকে তারা এলাকা ছেড়ে পালাতক ছিল।

এব্যাপারে, কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জালাল উদ্দীন বলেন, গোপন সংবাদ পেয়ে বৃহস্পতিবার রাতেই উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। গ্রেপ্তারকৃত আসামীদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

বিডি প্রভাত/আরএইচ