কিশোরগঞ্জে কমিউনিস্ট পার্টির ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কিশোরগঞ্জে কমিউনিস্ট পার্টির ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আমিনুল ইসলাম, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ বাংলাদেশ কমিউনিস্ট পার্টির ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কিশোরগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৮ই মার্চ) বেলা ১১ টায় কিশোরগঞ্জ জেলা কমিউনিস্ট পার্টি কার্যালয়ের সামনে থেকে লাল পতাকাধারী একটি বিশাল শোভাযাত্রা বের করা হয়। এরপর শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিন করে সিপিবি কার্যালয়ের সামনে গিয়ে শোভাযাত্রাটি সমাপ্ত হয়।

দলীয় নেতৃবৃন্দ ছাড়াও প্রতিষ্ঠাবার্ষিকী সফল করতে কিশোরগঞ্জ জেলা বাম জোটের বিভিন্ন নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। শোভাযাত্রা শেষে আলোচনা সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ কমিউনিস্ট পার্টি কিশোরগঞ্জ জেলা শাখার বিভিন্ন নেতা-কর্মীরা।আলোচনা সভায় সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি সৈয়দ নজরুল ইসলাম।

এছাড়াও বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক আবুল হাশেম,সাবেক সভাপতি এনামুল হক ইদ্রিস,আব্দুর রহমান রুমি,ফরিদ উদ্দিন,সিরাজুল ইসলাম সাত্তার,মাহতাব উদ্দিন ও রীতা বর্মণ প্রমুখ নেতাকর্মীরা।

এসময় সমাজতন্ত্র প্রতিষ্ঠা করার লক্ষ্যে একজোট হয়ে কাজ করার জন্য নেতা কর্মীদের আহবান করেন বক্তারা। সরকারী পাটকল সচল করে শ্রমিকদের কর্মমুখর করে তুলার জন্য সরকারের নিকট জোর দাবী জানান পার্টির বক্তারা।

বিডি প্রভাত/আরএইচ