কাল জাতীয় পার্টি-জেপির ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী

কাল জাতীয় পার্টি-জেপির ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: জাতীয় পার্টি-জেপির ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতীয় পার্টি-জেপির চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি এবং দলের সাধারণ সম্পাদক শেখ শহীদুল ইসলাম দেশবাসীকে বিশেষ করে জেপির নেতা-কর্মী ও শুভানুধ্যায়ীদের আন্তরিক শুভেচ্ছা, অভিনন্দন জানিয়েছেন।

১৯৮৬ সালে সামরিক শাসনের নিগড় থেকে দেশকে মুক্ত করার মহান লক্ষ্যে জাতীয় পার্টি-জেপি গঠিত হয়েছিল। জেপির বিগত ৩৫ বছর ছিল জনগণের কল্যাণে একনিষ্ঠভাবে কাজ করার গৌরবে গৌরবান্বিত। দেশের সাংবিধানিক ধারাকে শক্তিশালী করা।

বাংলাদেশকে উন্নত দেশ হিসেবে গড়ে তোলা ক্ষুধা-দারিদ্র নিরক্ষরতা ও পশ্চাৎপদ চিন্তা থেকে জাতিকে মুক্ত করা। সুশাসন প্রতিষ্ঠা করা এবং দুর্নীতি নির্মুল করার লক্ষ্যে আজও জেপি নিরবচ্ছিন্নভাবে কাজ করে চলেছে।

কখনো সরকারি দল হিসেবে বা কখনো বিরোধীদল হিসেবে জেপি ভূমিকা রেখেছে। কিন্তু মূল লক্ষ্য থেকে কখনোই বিচ্ছিন্ন হয়নি। ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর এই মহান লগ্নে আমরা উপরোক্ত লক্ষ্য অর্জনের জন্য নিরলস প্রচেষ্ঠা চালানোর শপথ গ্রহণ করবো।

আমরা এই লগ্নে জেপিকে শক্তিশালী করার জন্য যারা কাজ করেছেন এবং আমাদের মধ্য থেকে জেপির যেসব নেতা-কর্মী পরলোক গমন করেছেন তাদের সকলকে গভীর শ্রদ্ধাভরে স্মরণ করছি। জেপির নেতৃদ্বয় বৃহস্পতিবার এক যুক্ত বিবৃতিতে এসব কথা বলেন।

জেপির যুগ্ম সাধারণ সম্পাদক ও দপ্তর সম্পাদক এম সালাহ উদ্দিন আহমেদের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে দলের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

শুক্রবার সকাল ৭টায় রাজধানীর লালমাটিয়ায় জেপির কেন্দ্রীয় কার্যালয়সহ সকল কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হবে। বিকাল ৪টায় জেপির কেন্দ্রীয় কার্যালয়ে নেতা-কর্মীদের পুনর্মিলনী।

জেপির সাধারণ সম্পাদক শেখ শহীদুল ইসলাম দলের সকল শাখাকে স্বাস্থ্যবিধি মেনে কেন্দ্রের অনুরূপ কর্মসূচি গ্রহণ করার জন্য অনুরোধ জানিয়েছেন।

বিডি প্রভাত/আরকে

Spread the love