কালীগঞ্জে পৃথক অভিযানে হিরোইন ও চোলাই মদসহ আটক-৫

কালীগঞ্জে পৃথক অভিযানে হিরোইন ও চোলাই মদসহ আটক-৫

বি এ রায়হান, গাজীপুরঃ গাজীপুরের কালীগঞ্জে পৃথক অভিযানে ৪০০ গ্রাম হিরোইন ও পাঁচ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ ৫ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে পুলিশ। শনিবার ১১ সেপ্টেম্বর সন্ধ্যায় উপজেলার নাগরী ইউনিয়নের মধ্য পানজোড়া ও পৌরএলাকার চৌড়া নয়া বাড়ি এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, কালীগঞ্জ উপজেলার পানজোড়া গ্রামের মৃত মোকছেদ আলীর ছেলে কামাল পাঠান ওরফে মানজু, একই এলাকার আতাবুর সিকদারের ছেলে সজিব সিকদার, বাগদী গ্রামের আঃ মান্নানের ছেলে মাসুম মিয়া, তুমুলিয়া গ্রামের মৃত ছফুর উদ্দিন শেখের ছেলে ইয়াজ উদ্দিন শেখ ও পৌরসভার চৌড়া নয়া বাড়ি এলাকার গৌরাঙ্গ দাসের পুত্র জীবন চন্দ্র দাস।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নাগরী মধ্য পানজোড়া এলাকা ও পৌরসভার চৌড়া নয়া পাড়া এলাকা থেকে পৃথক অভিযানে ৪০০ গ্রাম হেরোইন ও ৫ লিটার দেশীয় তৈরী চোলাই মদ উদ্ধার করা হয়।

এবিষয়ে কথা হলে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনিসুর রহমান জানান, মাদকের বিরুদ্ধে আমাদের ধারাবাহিক অভিযানের অব্যাহত আছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুইটি মামলা রুজু করা হয়েছে। আগামীকাল তাদেরকে বিজ্ঞ আদলতে প্রেরন করা হবে।

বিডি প্রভাত/আরএইচ