কালিহাতীতে বিপুল পরিমাণ চোরাই কাপড় উদ্ধার

কালিহাতীতে বিপুল পরিমাণ চোরাই কাপড় উদ্ধার

মামুন শিকদার মাহিন, টাঙ্গাইল: টাঙ্গাইল জেলার কালিহাতী উপজেলায় বিপুল পরিমাণ চোরাই কাপড় করা হয়। আজ (৯ জুলাই) শুক্রবার উপজেলার নারান্দিয়া ইউনিয়নের বিল কাচিনা গ্রামের ইউসুফের নির্মাণাধীন একটি টিনের ঘর থেকে ওই কাপড়গুলো উদ্ধার করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শুকুর মাহমুদ।

পরে তিনি কাপড়গুলো ইউনিয়ন পরিষদে নিয়ে যান। কালিহাতী থানা পুলিশকে খবর দিলে থানার উপ-পরিদর্শক এসআই আব্দুল করিম ইউনিয়ন পরিষদে গিয়ে কাপড়গুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে।

উপজেলার নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শুকুর মাহমুদ বলেন, সকালে স্থানীয় এক ব্যক্তির কাছ থেকে ফোনে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বিল কাচিনা গ্রামের চা বিক্রেতা ইউসুফের বাড়ির টিনের ঘর থেকে আমি কাপড়গুলো উদ্ধার করে ইউনিয়ন পরিষদে নিয়ে এসে থানায় জানাই। পুলিশ কাপড়গুলো উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কালিহাতী থানার (এসআই) আব্দুল করিম বলেন, নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছ থেকে খবর পেয়ে ইউনিয়ন পরিষদ থেকে কাপড়গুলো উদ্ধার করে থানায় নিয়ে আসি। মোট ৯৮১টি কাপড় উদ্ধার করা হয়। যার মধ্যে রয়েছে শাড়ি, লুঙ্গি, থ্রি-পিস, ধুতি ও বিছানার চাদর রয়েছে। যার আনুমানিক মূল্য অন্তত চার লাখ টাকার মতো । ধারণা করছি এগুলো কোন দোকান বা ব্যবসা প্রতিষ্ঠান থেকে চুরি করে নিয়ে আসে।

বিডি প্রভাত/আরএইচ