কাদের মির্জার ‘ঘুষি’ খাওয়া বৃদ্ধেকে মেয়রের পক্ষ থেকে চাল প্রদান


আবু সাঈদ শাকিল, নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার এক বৃদ্ধকে ঘুষি মারার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া বৃদ্ধের পরিচয় পাওয়া গেছে। তিনি বসুরহাট পৌরসভার বাসিন্দা। তার নাম এনামুল হক কালু। ঘুষি মারার বিষয়টি নিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েন কাদের মির্জা।

রোববার (১৮ জুলাই) সকাল ৮ টায় সেই বৃদ্ধ আবার সাহায্য নিতে এসেছেন বসুরহাট পৌরসভা কার্যালয়ে। এসময় কাদের মির্জা তাকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্য সহায়তা হিসেবে ১০ কেজি চাল দেন।

বৃদ্ধ এনামুল হক কালু বলেন, কাপড় দেওয়ার সময় আমরা ঝামেলা করি দেখে মেয়র সাহেব (আবদুল কাদের মির্জা) হাত দিয়ে আমাকে সরিয়ে দিয়েছেন। আমারে কোনো মারে নাই, কিচ্ছু করে নাই। তিনি (কাদের মির্জা) খুব ভাল মানুষ। গরিব মানুষকে তিনি সাহায্য করেন।

তিনি আরও বলেন, আমি আজকে আবার এসেছি মেয়র সাহেব থেকে চাল নেওয়ার জন্য। আমি নিজ থেকে এসেছি উনার বিরুদ্ধে আমার কোনো অভিযোগ নাই। উনি সব সময় আমাদের সাহায্য করেন।

এর আগে গত শুক্রবার (১৬ জুলাই) সকালে ঈদুল আজহা উপলক্ষে অসহায় ও দরিদ্রদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণের সময় নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার এক অসহায় বৃদ্ধকে ঘুষি মারার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। বিষয়টি নিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েন কাদের মির্জা।