কলাপাড়ায় মহিলা কাউন্সিলরসহ করোনায় ৫ জনের মৃত্যু

কলাপাড়ায় মহিলা কাউন্সিলরসহ করোনায় ৫ জনের মৃত্যু

তানজিল জামান জয়, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর কলাপাড়ায় পৌরসভার সাবেক নারী কাউন্সিলর নাজনিন ফাতেমা বিউটি বৃহস্পতিবার সকাল সা‌ড়ে নয়টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিন্ময় হালদার জানান, কলাপাড়া পৌর শহরের বাসায় বসে প্রথমে তাঁর জ্বর ও শ্বাসকষ্ট দেখা দেয়। এরপর গত ২৭ জুন করোনা পরীক্ষায় তাঁর করোনা পজিটিভ হয়। কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাঁকে চিকিৎসা দেয়া হয়। অবস্থার অবনতি ঘটলে ২৮ জুন তাঁকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

নাজনিন ফাতেমা বিউটির স্বামী আহসান উদ্দিন জসিম কলাপাড়া উপজেলার একজন বিশিষ্ট ক্রীড়া সংগঠক। একইসাথে তিনি কলাপাড়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক। নাজনিন ফাতেমা বিউটির মৃতদেহ বৃহস্পতিবার জোহরের নামাজ বাদ জানাযা শেষে কলাপাড়া পৌর শহরের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এর আগে গত দুই সপ্তাহের মধ্যে কলাপাড়ায় আরও তিনজন করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন এবং গতকাল বুধবার রাতে করোনা উপসর্গ নিয়ে একজন মৃত্যুবরণ করেন। এছাড়া বুধবার করোনা সনাক্ত হয়ে ভর্তি হওয়া কলাপাড়া পৌর শহরের মাদ্রাসা সড়কের বাসিন্দা আব্দুল্লাহ’র স্ত্রী বুশরা (২০) হাসপাতলে ভর্তি থাকা কালীন বৃহস্পতিবার খুব সকালে হাসপাতাল থেকে পালিয়ে গেছে বলে কলাপাড়া হাসপাতালের আবাসিক মেডিকেল আফিসার ডা: জেএইচ খান লেলিন নিশ্চিত করেছেন।

বিডি প্রভাত/আরএইচ