করোনা প্রতিরোধে বিট পুলিশের জনসচেতনতা

করোনা প্রতিরোধে বিট পুলিশের জনসচেতনতা

বিশ্বনাথ পাল, নরসিংদী: “বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” এ শ্লোগান নিয়ে নরসিংদীতে মডেল বিট পুলিশের কার্যক্রম উদ্বোধন, আইনশৃঙ্খলা রক্ষা ও করোনা প্রতিরোধে সচেতনতামূলক আনুষ্ঠানিক প্রচারণা চালিয়েছে জেলা পুলিশ।

শুক্রবার (১৬ জুলাই) সকালে শহরের নাগরিয়াকান্দি ইউএমসি জুটমিল এর গেইট থেকে ৩ নং বিট পুলিশের উদ্যোগে এই প্রচারণা চালানো হয়। নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম এই প্রচার কাজের শুভ উদ্বোধন করেন।প্রচারকালে আইনশৃঙ্খলা রক্ষায় পৌর এলাকায় ৭,৮,৯ নং ওয়ার্ডে মডেলবিট পুলিশের নাম্বারের স্টিকার লাগানো হয়। এবং বিট পুলিশের সহায়তা নেওয়ার জন্য স্থানীয় জনগনের প্রতি আহবান জানান পুলিশ সুপার।

প্রচারনাকালে আইনশৃঙ্খলা রক্ষায় পৌর এলাকার ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে সংশ্লিষ্ট মডেল বিট পুলিশের ফোন নম্বর সম্বলিত স্টিকার সাটানো হয়। অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের বিট পুলিশের সহায়তা নেয়ার আহবান জানান পুলিশ সুপার। একই সাথে তিনি করোনা মহামারির বিস্তার রোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলা ও ভ্যাকসিন নেয়ার আহবান এবং ভ্যাকসিন সংক্রান্ত অপপ্রচার থেকে সচেতন থাকার পরামর্শ দেন।

প্রচারণামূলক ওই অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর, নরসিংদীর সিভিল সার্জন মো. নুরুল ইসলাম, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ড. মশিউর রহমান মৃধা, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাস প্রমুখ।

বিডি প্রভাত/আরএইচ