চকরিয়ায় বাস-পিকআপ সংঘর্ষে চালক-শ্রমিক নিহত

চকরিয়ায় বাস-পিকআপ সংঘর্ষে চালক-শ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদকঃ কক্সবাজারের চকরিয়ায় বাসের সঙ্গে মাটিবাহী ডাম্পারের (পিকআপ) মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং পাঁচজন আহত হয়েছে।

শুক্রবার সকাল ৮টার দিকে উপজেলার বরইতলী ইউনিয়নের বরইতলী মাদ্রাসা গেইট এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ ঘটনা ঘটে। আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

নিহতরা হলেন-কক্সবাজারের পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের মৌলভীপাড়ার শফিউল আব্বাসের ছেলে ডাম্পার চালক মোহাম্মদ মানিক (২৬) ও শ্রমিক মো. তারেকুল ইসলাম বাবু (২২)। বাবু মুরারপাড়ার শাহাব উদ্দিনের ছেলে।

চকরিয়ায় বাস-পিকআপ সংঘর্ষে চালক-শ্রমিক নিহত

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বান্দরবানের লামা থেকে চট্টগ্রামমুখী সৌদিয়া পরিবহনের যাত্রীবাহী বাস ও কক্সবাজারের পেকুয়া থেকে মাটিভর্তি ডাম্পার গাড়িটি মহাসড়কের চকরিয়ার বরইতলী ইউনিয়নের মাদ্রাসা গেইট এলাকায় পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি গাড়িই দুমড়ে-মুচড়ে যায় এবং বাসটি মহাসড়ক থেকে খাদে ছিটকে পড়ে। এ সময় মহাসড়কের উভয়দিকে প্রায় আধ ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে মহাড়কের চিরিঙ্গা হাইওয়ে পুলিশ দুর্ঘটনায় পতিত ডাম্পার গাড়িটি ক্রেন দিয়ে মহাসড়ক থেকে সরিয়ে নেওয়ার পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

মহাসড়কের চকরিয়ার বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ওসি মো. আনিছুর রহমান জানান, এই দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন পাঁচজন। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে এবং দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

Spread the love