ইউপি সদস্যকে না পেয়ে মাকে কুপিয়ে হত্যা

ইউপি সদস্যকে না পেয়ে মাকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক: ঝালকাঠির কাঠালিয়ার পূর্ব পাটিখালঘাটা গ্রামে দুর্বত্তদের ধারালো রামদার কোপে ইউপি সদস্য মো. রিপন জোমাদ্দারের মা হাসিনা বেগম নিহত হয়েছেন। এবং এই ঘটনায় তার বাবা জামাল জোমাদ্দার গুরুতর আহত হয়েছেন। 

বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে উপজেলার পূর্ব পাটিখালঘাটা গ্রামে স্থানীয় ইউপি সদস্য মো. রিপন জোমাদ্দারের বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, ১৫-২০ জনের একদল দুর্বৃত্ত ইউপি সদস্য রিপন জোমাদ্দারের ঘরে সিঁধ কেটে প্রবেশ করে। ঘুমন্ত অবস্থায় ইউপি সদস্যের মা হাসিনা বেগম ও বাবা জামাল জোমাদ্দারকে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে।

দুর্বৃত্তদের কোপে হাসিনা বেগমের বাঁ হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গুরুতর অবস্থায় জামাল জোমাদ্দারকে প্রথমে কাঁঠালিয়ার আমুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। 

ইউপি সদস্য রিপন জোমাদ্দার জানান, প্রতিপক্ষরা তাকে হত্যার উদ্দেশ্যে সিধ কেটে ঘরে প্রবেশ করে। কিন্তু তিনি ওই রাতে অন্য বাড়ীতে থাকায় সন্ত্রাসীরা তার  মাকে হত্যা করে এবং বাবাকে কুপিয়ে গুরতর জখম করে। খবর পেয়ে শুক্রবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কাঁঠালিয়া থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, লাশ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বিডি প্রভাত/জেইচ

Spread the love