ইউনিয়ন পরিষদের সামনে এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা

ইউনিয়ন পরিষদের সামনে এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা

বিশ্বনাথ পাল, নরসিংদী প্রতিনিধি: নরসিংদী শহরের ভেলানগরস্থ চিনিশপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে থেকে নাইমুর রহমান (২৪) নামে এগ্রো কোম্পানির এক বিক্রয় কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত নাইমুর রহমান নাটোরের তারা নগর গ্রামের শফিকুর রহমানের ছেলে এবং সেঞ্চুরি এগ্রো লিমিটেড নামে একটি ভেটেনারী ঔষধ কোম্পানির নরসিংদী অঞ্চলের বিক্রয় কর্মকর্তা ছিলেন।

পুলিশ ও কোম্পানির কর্মকর্তারা জানান, নিহত নাইমুর রহমান ২ মাস আগে সেঞ্চুরি এগ্রো লিমিটেড কোম্পানিতে বিক্রয় কর্মকর্তা হিসেবে নরসিংদীতে কাজে যোগদান করেন। তিনি নরসিংদী শহরের ভেলানগরে ঢাকা বাসস্ট্যান্ডের পিছনে একটি মেসে ভাড়া থাকতেন। রবিবার রাতে কাজ শেষে মেসে ফিরে যাচ্ছিলেন, পরে সকালে ইউপি ভবনের সামনের সড়ক থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নরসিংদী সদর মডেল থানার উপ-পরিদর্শক নূর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে নিহতের ব্যাবহৃত মোটর সাইকেল উদ্ধারের পাশাপাশি মরদেহ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

উপ-পরিদর্শক নূর হোসেন জানান, নিহতের দুই হাতে ও বুকের বাম পাশের ধারালো ছুরির আঘাতের চিন্হ রয়েছে। কে বা কারা তাকে কি কারনে হত্যা করেছে সে বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে।

বিডি প্রভঅত/আরএইচ