আ’লীগ নেতার নেতৃত্বে স্কুল শিক্ষকের জমি দখলের অভিযোগ

আ’লীগ নেতার নেতৃত্বে স্কুল শিক্ষকের জমি দখলের অভিযোগ

আল-আমিন হোসাইন, পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গায় আ’লীগ নেতার নেতৃত্বে এক স্কুল শিক্ষকের জমি দখলের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী ওই স্কুল শিক্ষক থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

ভুক্তভোগী অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক আব্দুল সালাম জানান, ওই ইউনিয়নের অতুল নগর গ্রামের তার ভোগ দখলীয় বাড়ির সামনের পৈত্রিক সাড়ে ৬ একক জমি দখল করতে ওই ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. বেলায়েত হোসেন বুলুর নেতৃত্বে ভাড়াটিয়া সন্ত্রাসীদের সহযোগীতায় স্থানীয় বিএনপি’র আকবর হোসেন, আলমগীর হোসেন ও জামায়াত তরফদার গত বৃহস্পতিবার ড্রেজার মেশিন দিয়ে ওই জমিতে বালু ভরাট করেন।

তিনি বাধা দিলে তাকে ও পরিবারের লোকজনকে হত্যার হুমকি দেন। সরেজমিনে গেলে দেখা যায়, ওই জমিতে বালু ভরাট করে একটি ঘর নির্মান করা হয়েছে। দখলদারদের পক্ষে সেখানে কিছু নারী  শ্রমিকদের কাজ করতে দেখা গেছে।

অভিযুক্তদের না পাওয়া গেলেও অভিযুক্ত জামায়াত তরফদারের স্ত্রী ছুটি বেগম ওই জমি তাদের (অভিযুক্ত) বলে দাবী করেন। এ ব্যাপারে জানতে আ’লীগ নেতা বেলায়েত হোসেন বুলুর মুঠো ফোনে ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেন নি।

নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. আশ্রাফুজ্জামান জানান, এমন একটি অভিযোগের ভিত্তিতে সেখানে পুলিশ পাঠিয়ে উভয় পক্ষকে থানায় আসতে বলা হয়েছে।

বিডি প্রভাত/জেইচ