আ’লীগ নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ 

আ’লীগ নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ 

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক এবং সাংবাদিক সরকার রকীব আহমেদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে উপজেলার জামতলা মোড়ে যৌথভাবে এই মানববন্ধনের আয়েজেন করে ভূরুঙ্গামারী প্রেসক্লাব, ভূরুঙ্গামারী শিল্পকলা একাডেমি, ভূরুঙ্গামারী শিল্পী সমিতি ও ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থা।

মানববন্ধনে প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরুন্নবী চৌধুরী, সদ্য বিদায়ী জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম টুকু, জেলা শিল্পকলা একাডেমির সাধারন সম্পাদক রাশেদুজ্জামান বাবু, অধ্যক্ষ আব্দুল্লা-হিল বাকি, সাবেক অধ্যক্ষ মুকুল চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মহিউদ্দিন আহম্মেদ, প্রেসক্লাব সম্পাদক এমদাদুল হক মন্টু, যুবলীগ সভাপতি আব্দুর রাজ্জাক ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক রোকনুদ্দৌলা রাসেল প্রমুখ। মানববন্ধনে বক্তারা আসামীদের দ্রুত গ্রেফতারের দাবী জানান।

উল্লেখ্য, গত রোববার উপজেলার শিলখুড়ি ইউনিয়নর নয় নম্বর ওয়ার্ড কাউন্সিল করতে যাওয়ার সময় উক্ত ইউনিয়নের সভাপতি আলতাফ হোসেনের নেতৃত্বে একদল সন্ত্রাসী সরকার রকীব আহমেদ সহ চারজনের উপর হামলা চালায়। এ ব্যাপরে ভূরুঙ্গামারী থানায় একটি মামলা দায়ের হয়েছে।

বিডি প্রভাত/আরএইচ