আমার সংবাদ পত্রিকার ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী

আমার সংবাদ পত্রিকার ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী

মোংলা প্রতিনিধি: র‍্যালী,আলোচনাসভা ও কেককাটার মধ্য দিয়ে মোংলায় দৈনিক আমার সংবাদ এর নবম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। শুক্রবার (১২ই ফেব্রুয়ারি) সকাল ১১ টায় মোংলা প্রতিনিধি মোঃ হাফিজুর রহমানের উদ্যোগে মোংলা প্রেস ক্লাবে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রেসক্লাবের সভাপতি এইচ এম দুলাল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোংলা উপজেলা নির্বাহি অফিসার কমলেশ মজুমদার।বিশেষ অতিথি ছিলেন,মোংলা থানার সেকেন্ড অফিসার মোঃ জাহাঙ্গীর আলম।

মোংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ হাসান গাজীর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক দেশ রুপান্তর এর মোংলা প্রতিনিধি ও এনটিভি এর বিশেষ প্রতিনিধি আবু হোসাইন সুমন, বাংলাভিশন এর মোংলা প্রতিনিধি মোঃ জসিমউদ্দিন, এটিএন নিউজ এর মোংলা প্রতিনিধি নিজাম উদ্দিন, দৈনিক সমকাল এর মোংলা প্রতিনিধি মনিরুল হায়দার ইকবাল, দৈনিক দক্ষিণাঞ্চল এর মোংলা প্রতিনিধি শফিকুল ইসলাম শান্ত, দৈনিক মানবকন্ঠ এর মোঃ এনামুল হক, দৈনিক ঢাকা প্রতিদিন মোংলা প্রতিনিধি মিজানুর রহমান, দৈনিক ভোরের ডাক এর মোংলা প্রতিনিধি মোঃ হাসিব, দৈনিক ডোনেট বাংলাদেশ এর মোংলা প্রতিনিধি বায়জিদ হোসেন,খুলনা গেজেট এর মোংলা প্রতিনিধি ওয়াসিম আরমান,দৈনিক ভোরের চেতনা এর মোংলা প্রতিনিধি মোঃ মারুফ হাওলাদার,দৈনিক বাংলাদেশ সমাচার এর মোংলা প্রতিনিধি শেখ রাসেল,দৈনিক স্বাধীন বার্তা’র বাগেরহাট প্রতিনিধি মোঃ মাসুদ পারভেজ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে উন্নয়ন, অগ্রগতি,সম্ভাবনার ক্ষেত্রে আমার সংবাদ পত্রিকার ভূয়সী প্রশংসা ও পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করে বলেন, বাংলাদেশ নয় সমগ্র পৃথিবীতে পত্রিকা গুরুত্বপূর্ণ ভ’মিকা পালন করছে।পত্রিকার মাধ্যমে বিশ্বের যে কোন স্থানের সংবাদ মুহূর্তের মধ্যে আমরা জানতে পারছি। জঙ্গি তৎপরতা,রেইনট্রির মতো স্পর্শকাতর ঘটনা পত্রিকার মাধ্যমে মুহূর্তের মধ্যে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ছে ফলে এ সকল কার্যক্রম আর চাপা থাকছেনা। ফলশ্রুতিতে এ সকল কার্যক্রমের বিরুদ্ধে তৎক্ষণাৎ এ্যাকশন গ্রহন করা সম্ভব হচ্ছে। বর্তমানে তিনি কাগজের পত্রিকার পাশাপাশি অনলাইন পত্রিকাগুলো নিয়মিত পড়ে থাকেন। পরে একটি আনন্দ র‍্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লব এর সামনে এসে শেষ হয়।

বিডি প্রভাত/আরএইচ