আদালতে পরীমণি

আদালতে পরীমণি

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় হাজিরা দিতে আদালতে উপস্থিত হয়েছেন চলচ্চিত্র নায়িকা পরীমণি।

আজ (১৫ সেপ্টেম্বর) বেলা পৌনে ১১টার দিকে কালো রঙের একটি গাড়িতে তিনি ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে পৌঁছান। এরপর ষষ্ঠ তলায় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রতের আদালতে পরীমণি হাজির হন। 

বনানী থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখা থেকে জানায়, এদিন দুপুর ১টায় পরীমণির হাজিরা শুনানি হওয়ার সময় নির্ধারণ করা হয়েছে। কিন্তু তিনি নির্দিষ্ট সময়ের আগে চলে আসায় কিছুটা জটিলতা সৃষ্টি হয়েছে।

সূত্র জানায়, পরীমণির আইনজীবী মামলার নথিতে হাজিরা জমা না দেওয়ায় তখন তার হাজিরা হয়নি। আদালতের বারান্দায় কিছুক্ষণ অপেক্ষা করার পর তিনি আবার নিচে নেমে যান। এখন পর্যন্ত পরীমণির হাজিরা আদালতে মামলার নথিতে পৌঁছায়নি।

এর আগে গত মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে শুনানি শেষে এই মামলায় পরীমণির জামিন মঞ্জুর করেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। গত ৪ আগস্ট বনানীর বাসা থেকে পরীমণিকে আটক করে র‍্যাব। এ সময় তার বাসা থেকে বেশ কিছু মদের বোতল, ইয়াবা ও আইস উদ্ধার করা হয় বলে র‍্যাবের দাবি। 

বিডি প্রভাত/জেইচ