আদমদীঘিতে ৬ গাঁজা সেবির ১৫ দিনের সাজা

আদমদীঘিতে ৬ গাঁজা সেবির ১৫ দিনের সাজা

আহসান হাবীব মির্জা, আদমদীঘি :  বগুড়ার আদমদীঘির সান্তাহার পৌর শহরের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা অভিযান চালিয়ে গাঁজা সেবনকালে ছয় জনকে গ্রেপ্তার করেছে। বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃত গাঁজা সেবীদের প্রত্যেককে ১৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ড ও এক’শ টাকা করে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শ্রাবণী রায়। 

সাজাপ্রাপ্তরা হলেন- সান্তাহার পৌর শহরের সাতাঁহার আদর্শ পাড়ার সামসুল হকের ছেলে মোকসেদুল ইসলাম সোহাগ (৩৫), কলসা হলুদঘরের মৃত আনোয়ার উদ্দিনের ছেলে চুন্নু (৬০), নওগাঁর নতুন সাহাপুরের সামসুল হকের ছেলে রুবেল (২৮), শেখপুরার মৃত মিরাজ মোল্লার ছেলে রুহুল আমিন (৩৫), একই গ্রামের ইদ্রিস আলীর ছেলে শাহিদ (৩৭) ও সান্তাহার চাবাগানের আবদুল লতিফের ছেলে শফিকুল ইসলাম (৪০)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সান্তাহার সার্কেলের পরিদর্শক নাজিম উদ্দীন জানান, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টা থেকে ২টা পর্যন্ত সান্তাহার পৌর শহরের কলসা হলুদঘর, বশিপুর ও স্টেশন এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ছয় মাদকসেবিকে গ্রেপ্তার করা হয়। এরপর গ্রেপ্তারকৃতদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করে প্রত্যকের ১৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড ও এক’শ টাকা করে জরিমনা দন্ড দেয়া হয়েছে। 

বিডি প্রভাত/আরএইচ