আওয়ামীলীগ কর্মী দিয়ে স্বেচ্ছাসেবক দলের কমিটি গঠন, পদ বঞ্চিতদের বিক্ষোভ

আওয়ামীলীগ কর্মী দিয়ে স্বেচ্ছাসেবক দলের কমিটি গঠন, পদ বঞ্চিতদের বিক্ষোভ

টঙ্গী (গাজীপুর) সংবাদদাতা: গাজীপুরের টঙ্গীতে আওয়ামীলীগ কর্মী দিয়ে স্বেচ্ছাসেবক দলের কমিটি গঠন করা ও ত্যাগী নেতা কর্মীদের বতর্মান কমিটিতে মূল্যায়ন না করার প্রতিবাদে স্বেচ্ছাসেবক দলের নবগঠিত কমিটির বিরুদ্ধে বিক্ষোভ ও ঝাড়ু মিছিল করেছে দলের পদবঞ্চিত ত্যাগী
নেতাকর্মীরা।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় নগরীর চেরাগ আলী মার্কেট এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক প্রদক্ষিণ করে কলেজগেট এলাকায় গিয়ে শেষ হয়। এসময় বিক্ষুব্ধ নেতা কর্মীরা ঝাড়ু হাতে বিভিন্ন শ্লোগান দিতে দেখা যায়।

মহনগর স্বেচ্ছাসেবক দলের সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রাশেদুল ইসলাম বাবু, সহ-প্রশিক্ষণ সম্পাদক আবুল খলিফা, শাহীন আহমেদ ও আবুল হোসেন এর নেতৃত্বে বিক্ষোভ ও ঝাড়ু মিছেলে টঙ্গীর বিভিন্ন ওয়ার্ড ও ইউনিট নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মিছিল শেষে রাশেদুল ইসলাম বাবু বলেন, টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা স্বেচ্ছাসেবক দলের নতুন কমিটিতে দলের জন্য নিরলসভাবে কাজ করা, মামলায় জর্জরিত কর্মীদের বাদ দিয়ে চিহ্নিত আওয়ামীলীগের লোক দিয়ে কমিটি গঠন করায় তৃণমূলের কর্মীরা আজকে রাজপথে বিক্ষোভ করছে। বিক্ষুব্ধ নেতাকর্মীরা এই আন্দোলন চলমান রাখার ঘোষণা দেয়।

উল্লেখ্য, গত ৩রা অক্টোবর গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক দলের আওতাধীন বিভিন্ন ইউনিট কমিটি গঠনের পর থেকে ইতিমধ্যে বাসন, গাজীপুর মেট্রো, কোনাবাড়ী থানা কমিটির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল হয়েছে।

বিডি প্রভাত/জেইচ

Spread the love