অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচনে দুুই পৌরসভার মেয়র-কাউন্সিলরসহ মত বিনিময়

অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচনে দুুই পৌরসভার মেয়র-কাউন্সিলরসহ মত বিনিময়

বিশ্বনাথ পাল, নরসিংদী: নরসিংদী ও মাধবদী পৌরসভা নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী, সুধিজন ও গনমাধ্যম কর্মীসহ পৌর নির্বাচন সংশ্লিষ্ট অংশীজনদের নিয়ে জেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের নিয়ে মতবিনিময় সভা করেছেন রিটার্নিং কর্মকর্তার কার্যালয়।

আজ রোববার দুপুরে জেলা শিশু একাডেমী হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়। নরসিংদী ও মাধবদী পৌরসভা নির্বাছনের রির্টানিং কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে মত বিনিময় সভায় জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন প্রধান অতিথি অতিথি হিসেবে আলোচনা করেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছলিমা আক্তারের সভাপতিত্বে এসময় আরো বক্তৃতা করেন, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম (বিপিএম বার), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কমল কুমার ঘোষ, র‌্যাবের সিনিয়র সহকারী পুলিশ সুপার মশিউর রহমান, জেলা নির্বাচন কর্মকর্তা মেজবাহ উদ্দিন, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মুনজুর মুকসুদসহ নরসিংদী ও মাধবদী পৌর সভার মেয়র প্রার্থী, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত আসনের কাউন্সিলর প্রার্থী, গণমাধ্যমকর্মী ও সুধীজন।

এসময় দুুই পৌরসভার মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর সহ আইন প্রয়োগকারী বিভিন্ন সংস্থা ও গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। সভায় সকলের আবেদনের প্রেক্ষিতে এই দুটি পৌরসভায় শান্তিপূর্ণ ও নিরপেক্ষ ভোট গ্রহনের আশ্বাস দেন প্রশাসন। আগামী ১৪ ফেব্রুয়ারী এই দুটি পৌরসভায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

বিডি প্রভাত/জেইচ